বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
মোটরসাইকেল দুর্ঘটনায় পটুয়াখালীতে ছাত্রলীগ নেতা নিহত

মোটরসাইকেল দুর্ঘটনায় পটুয়াখালীতে ছাত্রলীগ নেতা নিহত

পটুয়াখালী প্রতিনিধিঃ মোটরসাইকেল দুর্ঘটনায়  সিয়াম হোসেন ওরফে আপন নামে এক ছাত্রলীগ নেতা গতোকাল রাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত  ২.৩০মিনিটের দিকে কলাপাড়া-বালিয়াতলী সড়কের কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনেরা জানান, কাজ শেষে সিয়াম রাত আড়াইটার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের বাড়িতে ফিরছিলেন।

নিহত সিয়াম পৌর শহর ছাত্রলীগের সদস্য। তার বাড়ি উপজেলার টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামে।

কলাপাড়া পৌর শহরের কলেজ রোড এলাকায় তিনি মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে উল্টে সড়কের ওপর পড়ে যান। আহত অবস্থায় তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অনুপ কুমার সরকার জানান, সিয়াম হোসেনের মাথা ও বুকে গুরুতর আঘাত লাগে। বাঁ হাতের হাড় ভেঙে যায়। মাথায় আঘাত লাগায় মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আরো পড়ুনঃ পটুয়াখালীতে পিকআপ-মটরসাইকেল সংঘর্ষে নিহত ২

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana